শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
খাগড়াছড়ি-রাঙামাটিতে সংঘর্ষ : তিন জেলার মানুষকে শান্ত থাকার আহ্বান সরকারের। কালের খবর ছোট চাকরি করেও কোটিপতি মানিকগঞ্জের শামীম। কালের খবর যশোরে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৯৫ টি। কালের খবর খাগড়াছড়িতে সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ ৪। কালের খবর সাব-রেজিস্ট্রি অফিসে তিন আমলেই দাপটের সঙ্গে রাজত্ব করেছেন নুরে আলম ভূঁইয়া। কালের খবর অবৈধ ৩৪৯১টি ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা। কালের খবর নবীনগর সরকারি কলেজে ডিজিটাল হাজিরা চালু। কালের খবর দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম। কালের খবর মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে মাদারীপুরে কৃষককে পিটিয়ে হত্যা : দোষীদের বিচারের দাবীতে মানববন্ধন। কালের খবর জনগণের সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আমাদের গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করা যাবে না : দুদু। কালের খবর
অপুর্ব অপুকে অপহরণ চেস্টা ঘটনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আল্টিমেটাম। কালের খবর

অপুর্ব অপুকে অপহরণ চেস্টা ঘটনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আল্টিমেটাম। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

………………………..প্রেস বিজ্ঞপ্তি………………………..

সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান সাংবাদিক অপুর্ব অপুকে অপহরনের চেস্টার ঘটনায় মামলা দায়ের হওয়ার ৪৮ ঘন্টা অতিবাহিত হলেও প্রশাসনের দৃশ্যমান কোন পদক্ষেপ দেখতে না পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ। এ ঘটনায় ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে সংগঠনটির স্থানীয় নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকের সাথে এই ন্যাক্কারজনক ঘটনা মুক্ত গণমাধ্যমে খারাপ নজির স্থাপন করেছে। যা বহিঃবিশ্বে সরকার ও দেশের ভাবমুর্তি নস্ট করবে। আমরা মনে করি এ ঘটনা বরিশালে কর্মরত সাংবাদিকদের কর্ম পরিবেশ নস্ট করেছে ।

প্রশাসনের উচিত অতিদ্রুত অপরাধীদের শনাক্ত করে গ্রেফতার করা। এ ঘটনায় শুধু অপুর্ব অপু নয়, আমরা বরিশালের সাংবাদিক সমাজ আতঙ্কের মধ্যে রয়েছি। আগামী ৪৮ ঘন্টার মধ্যে অপহরণ চেস্টাকারীদের গ্রেফতার করা না হলে বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কঠোর কর্মসূচি গ্রহণ কবে বলে জানিয়েছে।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সহযোগি সংগঠন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির বরিশাল জেলা শাখা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের সভাপতি মাসুদ রানা ও সাধারন সম্পাদক আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক এম আর মন্টুসহ অন্যন্য নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com